দেশের প্রথম ই-ওয়ালেট আইপে লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে ইজিট্রেক্স। এই চুক্তির আওতায় আইপের মাধ্যমে ইজিট্রেক্সের বিল পরিশোধ করা যাবে অথবা নতুন সংযোগের মূল্য পরিশোধ করতে পারবেন আইপের গ্রাহকরা।

Speedotrack iPay Partnership

সম্প্রতি রাজধানীর গুলশানে আইপের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়।

চুক্তি সইয়ের সময় উপস্থিত ছিলেন ইজিট্রেক্স – সিওও আবুল বাশার মো: শরীফ। আইপের পক্ষ হতে, প্রধান নির্বাহী কর্মকর্তা জাকারিয়া স্বপন, হেড অব বিজনেস অ্যান্ড স্ট্র্যাটেজি মোহাম্মাদ আবুল খায়ের চৌধুরী, হেড অব মার্চেন্ট রায়হান ফাইয়াজ ওসমানি, এবং স্ট্রাটেজিক বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপ, জনাব জামিল উদ্দিন ভুঁইয়া।

আইপে সিস্টেমস লিমিটেড বাংলাদেশের প্রথম ডিজিটাল ওয়ালেট সার্ভিস যা বাংলাদেশ ব্যাংক কর্তৃক পেমেন্ট সার্ভিস প্রোভাইডার (পিএসপি) লাইসেন্স প্রাপ্ত।

অ্যাপল স্টোর বা গুগল প্লে স্টোর থেকে আইপের অ্যাপ ডাউনলোড করে খুব সহজেই যেকোনো ধরনের লেনদেন কিংবা যেকোনো পণ্য কিনে অনলাইনে বিল পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। এ ছাড়া আইপের মাধ্যমে বিল পরিশোধ, বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠানো, ব্যাংক অ্যাকাউন্ট থেকে আইপে অ্যাকাউন্টে টাকা আনা, কাউকে টাকার অনুরোধ পাঠানো এবং টপআপ করা যায়।

আইপেতে সাইন আপ করার সময় সাধারণ তথ্য, যেমন- নাম, মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড সেট করতে হবে। এরপর অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য নিজের একটি ছবি এবং ন্যাশনাল আইডি কার্ড, পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্সের যে কোনো একটির ছবি আপলোড করতে হবে। সবশেষে সোর্স অফ ফান্ড নিশ্চিত করার জন্য ব্যাংক অ্যাকাউন্ট অ্যাড করতে হবে অথবা ক্রেডিট/ডেবিট কার্ড থেকে আইপে অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Fill out this field
Fill out this field
Please enter a valid email address.
You need to agree with the terms to proceed

Menu
Open chat